মতলবের উন্নয়নে সকলের সহযোগীতা চাই : পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম

আরাফাত আল-আমিন :
পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম বলেছেন, চাঁদপুর তথা মতলবের উন্নয়ন বাস্তবায়নে সকলের সহযোগিতা চাই। বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে দেশের উন্নয়ন করছেন। তারই অংশ হিসেবে মতলব তথা চাঁদপুরের উন্নয়ন হবে। সকল উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করতে সকলের সহযোগী চাই। বুধবার (২৫ আগস্ট) সকালে মতলব উত্তর উপজেলার গালিমখা বেরীবাঁধের উপর এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী ড. শামছুল আলম আরও বলেন, দেশের বড় বড় প্রকল্পগুলো নিয়ে কাজ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসব কাজ মনিটরিং করছেন। আমি নিজে দেখি প্রধানমন্ত্রী দেশের জন্য কতটা পরিশ্রম করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলাদেশ গঠনে কাজ করছেন প্রধানমন্ত্রী। সবাই নামাজ পড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি বলেন ঢাকার সাথে মতলব তথা চাঁদপুরের যোগাযোগ আরো সহজ করতে কালীপুর-ভবেরচর ব্রীজ করা হচ্ছে। ব্রীজের কাজ দ্রুত এগিয়ে চলছে।

এসময় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ইউএনও গাজী শরিফুল হাসান, ওসি মুহাম্মদ শাহজাহান কামাল সহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভা শেসে পশ্চিম ইসলামাবাদ নিজ বাড়িতে অবস্থান করেন ও পিতা মাতার কবর জিয়ারত করেন। পরে মতলব উত্তর উপজেলা পরিষদের জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন প্রতিমন্ত্রী ড. শামছুল আলম। এরআগে উপজেলা পরিষদ চত্ত¡রে জাতির জনব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ অর্পন করেন। পরে বুধবার বিকেলে লুধুয়া প্রতিমন্ত্রীর পুরনো বাড়ি পরিদর্শন শেষে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *