মতলব উত্তরে ঢেউটিন ও গৃহ নির্মাণে নগদ অর্থ বিতরণ

মতলব উত্তরে ঢেউ টিন ও গৃহ নির্মাণে নগত অর্থ বিতরণ করা হয়েছে। রোববার সকালে (২৭ জুন) উপজেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ১০০ বান্ডেল ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করেন প্রধান অতিথি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল। প্রধান অতিথির বত্তব্যে আলহাজ্ব এ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, একজন লোকও আমাদের দেশে গৃহহীন থাকবেনা।

তিনি বলেন, শেখ হাসিনার আওয়ামীলীগ সরকারের আমলে মতলব উত্তর ও দক্ষিণ এলাকার জনপদে উন্নয়নের ছোয়া লেগেছে, দেশের বিভিন্ন দুর্যোগে সরকার সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ দুর্দশা লাঘবের জন্য বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম গ্রহন করেছে। এর ফলশ্রুতিতে আপনারা ইতিমধ্যে এর সুবিধা ভোগ করছেন। তিনি আরো বলেন সরকারের পক্ষ হতে এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

দুস্থ, অসহায় ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৬৭টি পরিবারের মাঝে জনপ্রতি ২বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আওরঙ্গজেবের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম লস্কর, শহীদ উল্লাহ প্রধান, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ মনোয়ারুল ইসলাম, থানা যুবলীগের সভাপতি দেওয়ান মো.জহির, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইউম চৌধুরী, মতলব উত্তর উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট মহসিন মিয়া মানিকসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *