মতলব উত্তরে সু-দীপ্ত সপ্তবর্নার উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ

মতলব উত্তর উপজেলার গজরা বাজার সংলগ্ন সামাজিক, অরাজনৈতিক , স্বেচ্ছাসেবী সংগঠন সু-দীপ্ত সপ্তবর্নার উদ্যোগে রোববার (৫ সেপ্টেম্বর)সকালে বৈশ্বিক মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত গরীব, অসহায় পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে ত্রান সামগ্রী বিতরণ করেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) গাজী শরিফুল হাসান।

প্রধান আলোচক ছিলেন গজরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হানিফ দর্জি।

সু-দীপ্ত সপ্তবর্না সংগঠনের সভাপতি ও ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এবিএম শামসুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ওটার চর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আলী আকবর প্রধানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ মাস্টার, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানা উল্লাহ মোল্লা, দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ঢালী কামরুজ্জামান হারুন, গজরা ইউনিয়ন পরিষদ সচিব মহিউদ্দিন আহমেদ সোহেল,মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম সাইফুল ইসলাম।

সু-দীপ্ত সপ্তবর্নার সভাপতি এবিএম শামসুল আলাম জানান, সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন জাতীয় দিবস পালন,মাদক,বাল্য বিবাহ প্রতিরোধে সেমিনার, করোনা কালীন জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচার পত্র বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন করা হয়েছে। তিনি বলেন, খাদ্য সহায়তা হিসেবে শতাধিক পরিবার কে চাল , ডাল, তৈল, আলু দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *