মতলব দক্ষিণে বিলের পানিতে ভাসছিলো লাশ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বাইশপুর বিলের পানিতে ভাসছিলো ‘চাঁই’ (মাছ ধরার ফাঁদ) বিক্রেতা রামকৃষ্ণ বৈদ্যর (৫৫) লাশ। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে ।

৬ আগস্ট শুক্রবার সন্ধ্যায় স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করো হয়।

বিষয়টি নিশ্চিত করে মতলব দক্ষিণ থানার ওসি মোঃ মহিউদ্দিন মিয়া বলেন, লাশটি বিলের পানিতে ভাসছিলো। তবে কি কারনে মারা গেলো বা লাশে গায়ে কোন চিহ্ন আছে কিনা তা বলা যাচ্ছে না। ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

মতলব দক্ষিণ থানা পুলিশ সূত্রে জানা যায়, রামকৃষ্ণ বৈদ্য ধনারপাড় বৈদ্যবাড়ির মৃত জগেশ্বর চন্দ্র বৈদ্যর ছেলে। তিনি গত বৃহস্পতিবার হতেই নিখোঁজ ছিলো। পরে গতকাল সন্ধ্যায় মতলব-পেন্নাই সড়কের পৈলপাড়া গ্রামের উত্তর পাশে বাইশপুর বিলে উলঙ্গ অবস্থায় বিলের পানিতে তাকে মৃত অবস্থায় ভাসতে দেখা যায়।

এদিকে মৃত রামকৃষ্ণ বৈদ্যের ভাই বাসুদেব চন্দ্র বৈদ্য জানান, আমার ভাই মাছ ধরার চাঁই তৈরি করে বিক্রি করতেন। বৃহস্পতিবার রাত থেকেই তাকে খোঁজাখুজি করে পাওয়া যাচ্ছিলো না।

তিনি জাানান, চাঁদপুরের এক ব্যক্তির কাছে চাঁই বিক্রির টাকা পাবেন, সেখানে টাকা আনতে যাওয়ার কথা ছিলো। কিন্তু আমরা সেখানে খোঁজ নিলে দেখি তিনি সেখানেও যায়নি। পরে শুক্রবার লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসি এবং ভাইকে শনাক্ত করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *